শাহতলী কামিল মাদরাসার চামড়া উন্মুক্ত ডাকে বিক্রি

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার লিল্লাহ বোডিংয়ের চামড়া উন্মুক্ত ডাকে বিক্রয় করা হয়েছে।

গত ১আগস্ট (শনিবার) সন্ধ্যায় মাদরাসা অধ্যক্ষের কার্যালয়ে মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী’র সভাপতিত্বে চামড়া বিক্রির উন্মুক্ত ডাক অনুষ্ঠিত হয়েছে। চামড়া বিক্রির ডাক পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন, মাদরাসা গভর্নিং বডির দাতা সদস্য আলহাজ্ব হাফেজ জাকির তপাদার, সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান, ইবতেদায়ী প্রধান শরীফ মো: মোস্তফা খান, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক মুন্সি, শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সিনিয়র সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, ব্যাংক কমকতা মো: নওসুদ মুন্সি, অভিভাবক আব্দুল আজিজ মিজি, অভিভাবক মো: ফজলুল করিম খানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদরাসার লিল্লাহবোডিং এর জন্য ১৪৮টি গরুর চামড়া এবং ২৮টি ছাগলের চামড়া সংগ্রহ করা হয়। প্রতিটি গরুর চামড়া ৩৬৫টাকা করে মোট ৫৪ হাজার ২০টাকা বিক্রি করা হয় ও প্রতিটি ছাগলের চামড়া ২০টাকা করে ৪শত ৮০টাকা বিক্রি করা হয়।

চামড়া বিক্রির উন্মুক্ত ডাকে দুইজন দরদাতা অংশগ্রহন করেন।একজন মো: জাকির হোসেন বেপারী, অন্যজন মো: কালু গাজী।সর্ব্বোচ দরদাতা হিসেবে মো: জাকির হোসেন বেপারীর কাছে চামড়া বিক্রি করা হয়।

এছাড়াও শনিবার রাতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক জনাব সোহেল রুশদী শাহতলীস্থ নিজ বাড়িতে মাদরাসার অধ্যক্ষ, শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিবর্গকে আপ্যায়ন করান।

একই রকম খবর