শাহতলী কামিল মাদরাসার ছাত্রাবাসের প্রতিষ্ঠাতা হাবিবুর রহমানের ইন্তেকাল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার শাহতলী কামিল মাদরাসার হাবিবুর রহমান ছাত্রাবাসের প্রতিষ্ঠাতা চাঁদপুরের তৎকালীন মহকুমা প্রশাসক (এসডিও) হাবিবুর রহমান ইন্তেকাল করেছেন। (ইন্না….রাজিউন)।

গত ৯নভেম্বর (বুধবার) ঢাকা আদাবরস্থ নিজ বাসভবনে বার্ধক্যজণিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৮০বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গতকাল ১০নভেম্বর (বৃহস্পতিবার) বাদ জোহর ঢাকা বায়তুল হাউজিং সোসাইটি জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন বায়তুল হাউজিং সোসাইটি জামে মসজিদ ইমাম। জানাযা শেষে মরহুমকে ঢাকা শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হয়।

দাফন শেষে ঢাকায় মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেন বদরপুর ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো: মিজানুর রহমান সরকার।

এদিকে, শাহতলী কামিল মাদরাসার হাবিবুর রহমান ছাত্রাবাসের প্রতিষ্ঠাতা চাঁদপুরের তৎকালীন মহকুমা প্রশাসক (এসডিও) হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এবং মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইনসহ শিক্ষকবৃন্দ।

 

একই রকম খবর