শাহতলী কামিল মাদরাসার শিক্ষকদের সাথে মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার শতবছরের শাহতলী কামিল মাদরাসার সাবেক ছাত্র ও আমেরিকা প্রবাসী ফখরুল ইসলাম মাসুম এর উদ্যোগে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ১টায় মাদরাসার মিলনায়তনে মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আজকে যিনি এ মতবিনিময় সভার আয়োজন করছেন তিনি এ মাদরাসার সাবেক ছাত্র ও আমেরিকা প্রবাসী মাসুম । ছাত্রদের নিজ প্রতিষ্ঠানের প্রতি শ্রদ্ধা ভালোবাসা থাকতে হয়। এটিই তার উদাহরণ। আমি আশাকরছি এ মাদরাসার ছাত্ররাই মাদরাসাকে সারা দেশে তুলে ধরবে।

তিনি বলেন, এ মাদরাসাটি শতবছরের একটি মাদরাসা। শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র সহযোগিতায় আমরা একটি ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন পেয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

মাদরাসার সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান এর পরিচালনায় বক্তব্য রাখেন, মাদরাসার সাবেক ছাত্র ও আমেরিকা প্রবাসী মো: ফখরুল ইসলাম মাসুম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ইয়াছিন মিয়া, মাদরাসা গভর্নিং বডির দাতা সদস্য হাফেজ জাকির হোসেন তপাদার, অভিভাবক সদস্য মাওলানা হানিফ, মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা আখতার হোসাইন, ২য় মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান, সহকারি অধ্যাপক মাওলানা কামাল হোসেন, সহকারি অধ্যাপক মো: কামাল উদ্দিন, আরবী প্রভাষক মাওলানা এমদাদ উল্ল্যাহ, ইংরেজী প্রভাষক মোহাম্মদুল্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী, বাংলা প্রভাষক মো: বেলায়েত হোসেন মিজি, আরবী প্রভাষক মাওলানা এ এন এম হেলাল উদ্দিন, সিনিয়র শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, সিনিয়র শিক্ষক রুস্তম খান, সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান, ইবতেদায়ী প্রধান শরীফ মো: মোস্তফা খান, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, সাবেক শিক্ষক ইসমাঈল হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন।

আলোচনা সভার শেষে দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

 

একই রকম খবর