শাহতলী জিলানী চিশতী কলেজ শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময়

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে শিক্ষকদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬জুলাই (শনিবার) দুপুর ১২টায় কলেজের সভাকক্ষে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আপনাদের শ্রেনি কক্ষে মনোযোগের সাথে পাঠদান করতে হবে। যাতে শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করতে পারে। সকল শিক্ষকদের সকল শ্রেনির ক্লাস নিশ্চিত করতে হবে। কোন শিক্ষক ছুটি নিলে তাদের ক্লাস নিশ্চিত করার জন্য বিকল্প ব্যবস্থা করতে হবে। শিক্ষককের কোন অনিয়ম পাওয়া গেলে বিধি মোতাবেক ব্যবস্থা নিবো । সবাইকে চাকুরীর শৃংখলা মেনে কাজ করতে হবে । কলেজে শিক্ষার মানউন্নয়নে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে ।

তিনি বলেন ,মাননীয় শিক্ষামন্ত্রীর সহযোগিতায় অত্র কলেজে অবকাঠামোর সমস্যা সমাধান হয়েছে, এখন আগামীতে অত্র কলেজে সৌন্দর্য্য বর্ধন,শেখ রাসেল কম্পিউটার ল্যাব স্থাপন ও একটি শহীর মিনার নির্মাণ করার উদ্যোগ নিবো ।এক্ষেত্রে মামননীয় শিক্ষামন্ত্রী ডা;দীপু মনি এমপির সর্বোচ্চ সহযোগিতা প্রয়োজন ।আশা করি তিনি নিরাশ করবেন না ।আমাদের এই দাবীগুলো তিনি পর্যায়ক্রমে পূরন করবেন ।আমরা উনার পাশে আছি এবং থাকবো ।

এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং অংশ নেন, জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক ও গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মো: গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক সাহেরা আক্তার, সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরী, সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, সহকারি অধ্যাপক সামিমা আক্তার, সিনিয়র প্রভাষক মিসেস নুরুন্নাহার বেগম মুক্তা, সিনিয়র প্রভাষক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী, প্রভাষক ফারজানা আক্তার, প্রভাষক মো: জিয়াউর রহমান, প্রভাষক মো: হানিফ মিয়া, প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ,

প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো: হাবিবুর রহমান, প্রভাষক মো: সাহাদাৎ হোসেন, প্রভাষক মো: মাহবুবুর রহমান, প্রদর্শক ও গভনির্ং বডির শিক্ষক প্রতিনিধি মনজু হোসেন পাটওয়ারী ,শরীরচর্চা শিক্ষক ও গভনিং বডির শিক্ষক প্রতিনিধি হালিমা আক্তার, গ্রন্থাগার শিক্ষক নাছরীন আক্তার, অফিস ইনচার্জ মো: রানা সরকারসহ অন্যান্যরা। উপস্থিত ছিলেন বহরিয়া হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মো;ইলিয়াছ ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

একই রকম খবর