শাহতলী জিলানী চিশতী কলেজে অনলাইন ভর্তি আবেদন উদ্বোধন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজে একাদশ শ্রেনিতে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় ভর্তি কার্যক্রমের অনলাইন আবেদন এর শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৮ডিসেম্বর (বৃহস্পতিবার) কলেজ অধ্যক্ষের কার্যালয়ে শিক্ষার্থীদের হাতে অনলাইন ভর্তির আবেদনের কপি তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

এসময় কলেজের সহকারি অধ্যাপক সাহেরা আক্তার, পদার্থ বিজ্ঞান বিভাগের মো: হানিফ মিয়া, প্রভাষক ইংরেজী মো: জহিরুল ইসলাম খান মুরাদ, হিসাব বিজ্ঞান প্রভাষক মো: মানিক মিয়া, রসায়ন বিভাগের প্রভাষক মো: মাহবুবুর রহমান, অফিস ইনচার্জ মো: রানা সরকারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, গতকাল ৮ডিসেম্বর থেকে জিলানী চিশতী কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনিতে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে ভর্তির আবেদন শুরু হয়। কলেজ অফিসে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে।

খোজঁ নিয়ে জানা যায় জিলানী চিশতী কলেজটি চাঁদপুর সদর উপজেলার প্রথম এমপিওভুক্ত কলেজ। এ কলেজে শিক্ষার মান অনেক ভালো। প্রত্যেক বিভাগের প্রতি বিষয়ে দক্ষ ও মেধাবী শিক্ষক রয়েছে। এ কলেজটি সন্ত্রাস ও রাজনীতিমুক্ত শিক্ষা প্রতিষ্ঠান।

এ ব্যাপারে শাহতলী জিলানী চিশতী কলেজ গভনিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদী জানান, অত্র কলেজে ভতির বিষয়ে আগামী ১১ ডিসেম্বর অভিভাবক ও পরীক্ষাথীদের সাথে মতবিনিময় করা হবে । আশা করছি মতবিনিময় সভায় অভিভাবকরা আশ্বস্ত হবেন । আশা করছি অত্র এলাকার সকল এসএসসিতে পাশ করা পরীক্ষাথীরা অত্র কলেজে ভর্তি হবে । আমরা কলেজে সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করবো ।

একই রকম খবর