চাঁদপুর এলিট চাইনিজ রেস্টুরেন্টে শাহতলী কলেজ শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান

চাঁদপুর খবর রিপোর্ট : শাহতলী জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪নভেম্বর) দুপুর ১২টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের (২য় তলা) এলিট চাইনিজ রেস্টুরেন্টে জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে এবং ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাইক্রো ফাইবার গ্রুপের ফিনান্স ডাইরেক্টর ড. মো: কামরুজ্জামান কায়সার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন নর্দান ইউনির্ভাসিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: ইকরামুল ইসলাম, সহকারী অধ্যাপক (মার্কেটিং) আবদুল্লা মোহাম্মদ ইব্্রাহীম, সহকারী অধ্যাপক ও কো-অর্ডিনেটর বিবিএ পোগ্রাম মিসেস আফিয়া আক্তার, সহকারী অধ্যাপক ও কো- অডিনেটর বিবিএ পোগ্রাম মো: শরিফুল ইসলাম, সহকারি অধ্যাপক (হিসাব বিজ্ঞান) মো: মাসুদ রানা, সহকারি অধ্যাপক হিসাব বিজ্ঞান মো: শাহেব আলী মন্ডল।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হুমায়ুন কবির তালুকদার, শহর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও হোটেল গ্রান্ড হিলশার মালিক মো: মোরশেদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আহম্মদ উল্যাহ ও সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করেন জিলানী চিশতী কলেজ ও স্কুলের শিক্ষার্থীবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মো: নুরুজ্জামান মুন্সি, জিলানী চিশতী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো: মানিক মিয়া, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, জিলানী চিশতী কলেজের কম্পিউটার অপারেটর মো: রানা সরকার।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ড. মো: কামরুজ্জামান কায়সারসহ অন্যান্য অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের সভাপতি ও জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরে জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. মো: কামরুজ্জামান কায়সারসহ নর্দান ইউনির্ভারসিটির প্রফেসরবৃন্দ।

একই রকম খবর

Leave a Comment