শাহতলী জোবাইদা বালিকা উবি’র শিক্ষকদের সাথে শুভেচ্ছা বিনিময়

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমদুপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে শিক্ষকদের সাথে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২১জুলাই (বৃহস্পতিবার) দুপুর ১টায় বিদ্যালয়ের সভাকক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভালো রেজাল্ট যে কোন বিদ্যালয়ের প্রান। ক্লাসে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে হবে। আপনারা মেধাবী আপনাদের মেধাকে কাজে লাগিয়ে শিক্ষার মান বৃদ্ধি করতে হবে। আমাদের কাজ সহযোগিতা করা, আমরা সহযোহিতা করবো।

তিনি আরো বলেন, বিদ্যালয়ের মানসম্মত রেজাল্ট অর্জন করতে পারে সেভাবে শিক্ষার্থীদের তৈরি করতে হবে। বিদ্যালয়ে যথাসময়ে শিক্ষকদের উপস্থিত থাকতে হবে। কোন শিক্ষক যথাসময়ে বিদ্যালয়ে না আসে, সেসকল শিক্ষকদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি আরো বলেন, ছাত্র-ছাত্রীদের ঝরে পড়া রোধ করতে হবে । কোন ছাত্র-ছাত্রী যাতে অথের কারণে লেখাপড়া বন্ধ না হয় সেদিকে নজর রাখতে হবে ।আমি ঝরে পড়া ছাত্র-ছাত্রী লেখাপড়ার দায়িত্ব নিবো । তাদেরকে স্কুল মুখী করতে হবে ।


এসময় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: তহমিনা আক্তার, সিনিয়র শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম পাটওয়ারী, সিনিয়র শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, সহকারি শিক্ষিকা মেহেরুন নেছা, সহকারি শিক্ষক মো: সোহরাব হোসেন, সহকারি শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক দীপঙ্কর চন্দ্র দে, সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, কম্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

একই রকম খবর