শাহতলী নিবাসী জেলান্তর মিজির দাফন সম্পন্ন

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের মিজি বাড়ি নিবাসী ও ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ জাফর মিজি’র পিতা মরহুম জেলান্তর মিজির জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২০মে (শুক্রবার) সকাল ৮টায় মরহুমের জানাযার নামাজ শাহতলী জিলানী চিশতী কলেজে মাঠে অনুষ্ঠিত হয়েছে।

মরহুমের জানাযার নামাজে ইমামতি করেন, শাহতলী কামিল মাদরাসার সিনিয়র মৌলভী মাওলানা মিজানুর রহমান। জানযা শেষে মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় মরহুমের জানাযার নামাজে অংশগ্রহন করেন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, বাকিলা মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এএফএম আমিন উল্ল্যাহ, শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রব মাষ্টার, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: সফিক কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মনির চৌধুরী, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারী), স্থানীয় মো: দুলাল কারী, বালু ব্যবসায়ী মো: জাহাঙ্গীর মিজিসহ সুধীজন ও গন্যমান্য ব্যক্তির্বগ সহ মুসল্লিগণ।

মরহুমের জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন, মরহুমের ছেলে ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ জাফর মিজি।

উল্লেখ্য, মরহুম জেলান্তর মিজি গত ১৯মে বিকাল ৫টায় বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তার শাহতলীস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। তিনি মৃত্যুকালে ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মরহুম জেলান্তর মিজির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। তিনি এক শোকবার্তায় এ শোক প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

 

একই রকম খবর