শাহতলী নিবাসী ব্যাংক কর্মকর্তা রফিকুল ইসলাম খানের স্ত্রী দাফন সম্পন্ন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের আহমদ খান বাড়ি নিবাসী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম খান এর স্ত্রী ইন্তেকাল করেছেন। (ইন্না…….রাজিউন)

গত ২২ মে (শনিবার) রাত ৮টায় ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৫০বছর। তিনি মৃত্যুকালে স্বামী, ১ ছেলে, ৩মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজের জানাযা কুমিল্লা নিজ বাসস্থানের পাশে গত ২৩ মে (রবিবার) ও দ্বিতীয় নামাজের জানাযা শাহতলীস্থ আহমদ খান বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোক প্রকাশ

এদিকে, চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের আহমদ খান বাড়ি নিবাসী অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম খান এর স্ত্রী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। সেই সাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি ।

একই রকম খবর