শাহতলী নিবাসী শিপন মিজিকে ঢাকায় নির্যাতন ও হত্যার চেষ্টা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহ্তলী নিবাসী শিপন মিজি(১৫)কে ঢাকায় অমানষিক নির্যাতন ,মারাত্নক জখম ও হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে । বর্তমানে গুরুত্বর আহত শিপন মিজি (১৫)পিতামৃত: তাজুল ইসলাম মিজি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

অর্থাভাবে হাসপাতালে চিকিৎসা নিতে পারছে না । বাড়ীতে জীবন-মৃত্যুর সন্দিক্ষনে দিন কাটাচ্ছে । এ ঘটনায় শিপন মিজির বোন নার্গিস বেগম গত ১ লা মার্চ চাঁদপুর মডেল থানায় অভিযোগ দাখিল করেছে । মামলার আসামী করা হয়েছে স্বপন তপাদার(৩২) পিতামৃত:আ:হক তপাদার শাহতলী চাঁদপুর ।

জানা গেছে, শাহতলী নিবাসী স্বপন তপাদার ঢাকায় ছোটখাটো গামেন্টর্স ব্যবসায় রয়েছে । সেখানে শিপন মিজি কাজ করতো ।তুচ্ছ ঘটনাটে কেন্দ্র করে স্বপন তপাদার তার কর্মচারী শিপন মিজিকে অত্যাচার ,অমানষিক নির্যাতন,মারধর ও হত্যার চেষ্টা করে । এ অবস্থায় সহ্য করতে না পেরে শিপন মিজি আত্নহত্যার চেষ্টা করে । খবর পেয়ে তার মা ও বোনরা ঢাকায় গিয়ে শিপন মিজিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে ।
তারজীবন এখন সংকাটাপন্ন ।

এদিকে ঘটনাটি জানাজানি হলে এলাকায় নিন্দার ঝড় বইছে । অবিলম্বে স্বপন তপাদারকে গ্রেফতার করে আইনী ব্যবস্থা গ্রহনের দাবী করেছে এলাকাবাসী । এর আগেও একবার স্বপন এলাকার শিশু বাচ্চাদের ঢাকায় কাজ দেওয়ার কথা বলে নির্যাতন করেছে ।

এ ঘটনায় গতকাল ২ মার্চ চাঁদপুর মডেল থানায় এসআই কালাম ঘটনা তদন্তে শাহতলী যান । তিনি আসামীর খোঁেজ তার বাড়ীতে যান । এ ব্যাপারে কঠোর আইনী ব্যবস্থা নিবেন বলে বাদী পক্ষকে আশ্বস্ত করেন ।

 

একই রকম খবর