শাহতলী বাজারে সন্ত্রাসী সবুজের নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় হামলা

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে শাহতলী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জনৈক শুভর(২০) উপর সন্ত্রাসী কায়দায় হামলার ঘটনা ঘটেছে ।

গতকাল ৫ নভেম্বর সন্ধ্যায় হামানকর্দ্দীর সন্ত্রাসী সবুজের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে । এ ঘটনায় হামলাকারী সন্ত্রাসী মো: শরীফ বেপারী ওরফে সবুজ বেপারী ও শিপন বেপারী’র নামে চাঁদপুর সদর মডেল থানায় মামলা করা হয়েছে। মামলা নং-৩২৪, তারিখ-৫/১১/২০২২ইং।

গতকাল ৫নভেম্বর (শনিবার) হামলার শিকার ভিকটিম মো: শুভ (২০), পিতা-মোঃ সুমন বেপারী বাদী হয়ে এ মামলা করেন। হামলার শিকার মো: শুভ (২০) চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

মামলায় আসামীরা হলো ১। মো: শরীফ বেপারী ওরফে সবুজ বেপারী ২। শিপন বেপারী (১৯), উভয় পিতা-মৃত কামরুল ইসলাম ওরফে বাবুল বেপারী, সাং-হামানকর্দ্দি, ৯নং ওয়ার্ড, চাঁদপুর সদর, চাঁদপুর।

মামলার বিবরণ থেকে জানা যায়, বিবাদীদ্বয় এলাকায় উশৃঙ্খল ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক। প্রায় ২দিন পূর্বে ২নং বিবাদী শিপন বেপারী’র সাথে বাদী মো: শুভ সামান্য কথা কাটাকাটি হয়। উক্ত বিষয়ে জের ধরে গতকাল সন্ধ্যা ৬টায় চাঁদপুর সদর থানাধীন শাহতলী মধ্য বাজারে ১ ও ২নং বিবাদীদ্বয় বাদীকে একা পেয়ে পূর্বের বিষয় নিয়ে বাদীকে গালমন্দ করতে থাকে। বাদী গালমন্দ করতে নিষেধ করলে বিবাদীদ্বয় ক্ষিপ্ত হয়ে বাদীকে কিল, ঘুষি ও লাথি মারিয়া শরীরের নানা স্থানে মারাত্বক জখম করে। এসময় আশেপাশের লোকজন বাদীর চিৎকার শুনে এগিয়ে আসলে বিবাদীরা দ্রুত স্থান ত্যাগ করে। এ বিষয়ে মামলা বা জিডি করলে বিবাদীরা বাদী শুভ’র প্রাননাশসহ পঙ্গু করে দেওয়ার হুমকি দেয়।

হামলার শিকার শুভ কারী জানান, আমি সন্ধ্যায় শাহতলী বাজারে গেলে বিবাদী মো: শরীফ বেপারী ওরফে সবুজ বেপারী ও শিপন বেপারী আমাকে একা পেয়ে আমার উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। আমি এ ঘটনায় বিচার চাই।

এ ব্যাপারে গতকাল শনিবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ দৈনিক চাঁদপুর খবরকে জানান, শাহতলী বাজারের হামলার ঘটনাটি বিশেষ গুরুত্ব দিয়েছি । জিডিএন্টি দায়ের করা হয়েছে এবং সেই সাথে আসামীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছি ।

একই রকম খবর