শাহতলী বাজারে সরকার কম্পিউটার সেন্টারের উদ্বোধন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজারে সরকার কম্পিউটার সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল ১৪ মে (শনিবার) দুপুর ১২টায় শাহতলী বাজারে অবস্থিত সরকার কম্পিউটার এর শুভ উদ্বোধন করেন উদ্বোধক ও প্রধান অতিথি শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

উদ্বোধন শেষে জিলানী চিশতী কলেজের ইংরেজী প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ ও সরকার কম্পিউটার এর পরিচালক মো: রানা সরকার এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি বক্তব্যে বলেন, সরকার কম্পিউটার সাফল্যের সাথে এগিয়ে যাবে এ কামনা করছি। এখন যেকোন কার্যক্রম অনলাইনে সম্পন্ন করতে হয়। আর এজন্য প্রয়োজন সঠিক সেবা প্রাপ্তির স্থান। আমি মনে করি এ প্রতিষ্ঠান জনগণকে, বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথীদের ভর্তি, ভর্তির আবেদনসহ শিক্ষা সংক্রান্ত সকল অনলাইন এর সেবা স্বল্পমূল্যে করে দিবে। সরকার কম্পিউটারে আপনারা কাজ করাবেন। সরকার কম্পিউটার এর মালিক রানা সরকার আইটিতে দক্ষ। আপনাদের শিক্ষা প্রতিষ্ঠানের কাজগুলো এখানে করবেন।

তিনি বলেন, শাহতলী বাজার প্রাচীনতম বাজার। আমি চাই সবাই মিলে এ বাজারকে উন্নত করবে, এ বাজারের ঐতিহ্য ধরে রাখবে। বাজারে যাতে পানির জমে না থাকে সেজন্য ড্রেনেজ ব্যবস্থা করবে। সরকার কম্পিউটারটি আপনারা কাজ করবেন। সরকার কম্পিউটার আইটিতে দক্ষ। আপনারা প্রতিষ্ঠানের কাজগুলো এখানে করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষক মো: মোহসিন উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শাহতলী জিলানী চিশতী কলেজের প্রভাষক মো: মানিক মিয়া, হিসাব সহকারি মো: মেহেদী হাসান, বাজারের হোটেল ব্যবসায়ী মো: রিপন, বাজার ব্যবসায়ী মো: আক্তার, বাজার ব্যবসায়ী মো: সোহাগ গাজীসহ অন্যান্যরা।

একই রকম খবর