শাহমাহমুদপুরের আলোচিত ভুট্টো হত্যা ঘটনা মামলা চাজসীট হচ্ছে কবে

চাঁদপুর খবর রিপোর্ট : বহুল আলোচিত চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুট্টো হত্যা মামলায় চাজসীট কবে হচ্ছে তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা । খোদ মামলার আইও এসআই রাশেদুজ্জামান নিদিষ্ট করে বলতে পারছে না ।

তিনি গতকাল ২৯ জুন দৈনিক চাঁদপুর খবরকে জানান,এ মামলার আসামী মনসুর খানকে দ্বিতীয়বার রিমান্ড নেওয়া হয়েছে ।কিন্তু সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয় নাই ।

আর পলাতক বাকী আসামী গ্রেফতারের পরপরই চাজসীট দেওয়া হতে পারে । এ মামলার এ পযন্ত ৫জন আসামীকে আটক করা হয়েছে ।২জন আসামী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন ।

যতটুকু জানা গেছে বাদীও চাজসীট নিয়ে এথনো অন্ধকারে । চাজসীটে কতজন আসামী অন্তভুক্ত হচ্ছে ,তা নিয়ে চলছে আলাপ আলোচনা । যতটুকু জানা গেছে,চাজসীটে আসামীর সংখ্যা বাড়তে পারে ।জানা গেছে এ মামলায় আটক প্রধান আসামী হামিদুর রহমান সোহাগ খান ও এজহারের বাহিরের ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত আসামী মো:নাইম খান আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন ।

এ মামলার এ পযন্ত ৫জন আসামীকে আটক করা হয়েছে ।এরা হলেন হামিদুর রহমান সোহাগ(৩৮), মো. মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও মো. সুমন খান (৩৫) ।

সবশেষ এজহারের বাহিরে তদন্তে অভিযুক্ত মো:নাইম খান(৪২) ।(মামলা নং নং ১৬ তাং ১৯/৫/২০২০ ধারা ৩০২/৩৪ ।
জানা গেছে, গত ১৮ মে দিনগত রাতে কুমারডুগি নিজ বাড়ীতে যাওয়ার পথে আজিজুর রহমান ভুট্টোকে পথিমধ্যে দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টোর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।

একই রকম খবর