শাহমাহমুদপুরের জনপ্রিয় মহিলা মেম্বার ফিরোজা বেগমে’র মনোনয়নপত্র জমা

চাঁদপুর খবর রিপোর্ট ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত জনপ্রিয় বর্তমান মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম সংরক্ষিত মেম্বার পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

গতকাল ১৩ অক্টোবর (বুধবার) দুপর ২টায় চাঁদপুর সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মো: মুকবুল হোসেনের নিকট তিনি ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে মনোনয়ন পত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, শাহমাহমুদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শামছল হক খান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য হুমায়ুন খান, সোহাগ খান, ৫নং ওয়ার্ডের মেম্বার মো: মোস্তফা খান।

এসময় এক প্রতিক্রিয়া ইউপি নির্বাচনের সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী মিসেস ফিরোজা বেগম বলেন, আমি দীর্ঘ ২৪বছর অত্র ইউনিয়নসহ ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জনগণের সর্বদা কল্যানে কাজ করেছি। এ ইউনিয়নের অসহায় মানুষের সহায়তা করেছি। সবসময়ই মানুষের পাশে আছি এবং থাকবো । আমি জনগনের কাছে ঋনী । আমার এ ধারা অব্যাহত রাখতে আমি জনগণের নিকট দোয়া চাচ্ছি। সবার নিকট দোয়া কামনা করছি ।

জানাযায়, শাহমাহমুদপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিসেস ফিরোজা বেগম ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জনগণের কল্যানে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দীর্ঘদিন অত্র ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, মিসেস ফিরোজা বেগম শাহমাহমুদপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে দীর্ঘ ৫বার সফলভাবে ২৪বছর দায়িত্ব পালন করেছেন। তিনি সফলতার সহিত দায়িত্ব পালন করায় ২০১৮সালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের পুরস্কার লাভ করেন।

 

একই রকম খবর