শাহমাহমুদপুরে আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

মাসুদ হোসেন : স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, বিশেষ দোয়া ও কেক কাটা অনুষ্ঠান গত ১৭ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মাসুদুর রহমান নান্টু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল হান্নান খান মিলন, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ মিজি, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি বিলকিছ বেগম, সাধারন সম্পাদক ফিরোজা বেগম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ ফারুক হোসেন বেপারী, সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম তুষার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন আল হাসান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান বেপারী।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা হবে। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ এক ও অভিন্ন বলে মন্তব্য করেন তিনি। করোনা ভাইরাসের কারনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ছোট পরিসরে উদযাপনের উদ্যোগ নেয়া হয়েছে।

বঙ্গবন্ধু আজ নেই। তার দুটি স্বপ্ন ছিল। বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করা এবং এ দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি অর্জন। বঙ্গবন্ধুর প্রথম স্বপ্নটি পূরণ হয়েছে। আর দ্বিতীয় স্বপ্নটি পূরণের জন্য তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শাহাজান হাওলাদার সাজু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর গাজী, সদস্য নাজির হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম হাওলাদার, আবুল বাশার রনি, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল হেলাল ইনুসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ , মহিলা লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

একই রকম খবর