শাহমাহমুদপুরে আ’লীগ নেতা ভুট্রোর হত্যাকারীদের শাস্তি চায় এলাকাবাসী

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আঃ আজিজ খান ভুট্টো হত্যার ঘটনায় নিজ এলাকায় নানা প্রশ্ন দেখা দিয়েছে। তারই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তীব্র নিন্দা প্রকাশ করছেন বিশিষ্ট ব্যক্তিরা। মন্তব্য করছেন সুধিজনরাও। এলাকায় বইছে শোকের ছায়া।

গত সোমবার (১৮ মে) রাত পৌনে ১১টার সময় নৃশংসভাবে হত্যাকান্ডের শিকার হন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক এই নেতা। তিনি ইউনিয়নের কুমারডুগি খান বাড়ির মৃত মো: নুরুল আমিন খানের ছোট পুত্র। ৩ সন্তানের এই জনকের পরিবার, আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী, পাড়াপ্রতিবেশী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষদের একটাই দাবী প্রকৃত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

এদিকে ঘটনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার সাথে সাথে বিভিন্ন মন্তব্য করতে থাকেন ভুট্টোর পরিচিত ব্যক্তিরা। তবে কি কারনে এবং কিভাবে খুন হয়েছে, তা জানার জন্য ব্যাকুল হয়ে পড়েন তারা। কিছুক্ষণ পরেই হত্যাকান্ডের বিস্তারিত তথ্য নিয়ে প্রকাশিত হয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার অনলাইনে।

পত্রিকার অনলাইনে বিস্তারিত প্রকাশিত হওয়ার পর খুনিদের দ্রুত গ্রেফতারের দাবীসহ নৃশংস এ হত্যাকান্ডে ভুট্টোর এলাকার মানুষের মাঝে তীব্র ক্ষোভ দেখা দিয়ে। নিহতের স্ত্রী নীলিমা আক্তার রীনা’র করা মামলায় গত বুধবার (২০ মে) ভোরে মামলার এজহারিও ৩ আসামিকে গ্রেফতার করেন চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। তবে মামলার প্রধান আসামী সোহাগ খানকে এখনো গ্রেফতার করতে পারেনি। পুলিশ জানিয়েছে খুব শীগ্রই তাকেও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আওয়ামীলীগের সাবেক এ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী তার শোক বার্তায় বলেন, আমার বন্ধুবর বড় ভাই সাদা সিদে একজন বড় মনের মানুষ।

৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্টু খান ভাইকে সন্ত্রাসিরা মেরে পেলে। এই হত্যার সাথে জড়িতদের সবাইকে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। ভুট্টো ভাই ভালো থাকবেন পরপারে। আল্লাহ পাক আপনাকে বেহেস্ত নসিব করুক…আমিন। সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী তার শোক বার্তায় বলেন, সাবেক আওয়ামীলীগের সহ সভাপতি আঃ আজিজ খান ভুট্টোর মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক জানাচ্ছি।

এ হত্যাকান্ডের পেছনে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক।

একই রকম খবর