শাহমাহমুদপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের উদ্বোধন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে দেশব্যাপি চলমান ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের অংশ হিসাবে চোখের আইরিশ ও ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৩ জুলাই) সকাল ৯টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ নাজির হোসেন। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৩ দিন ব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে এদিন ১,২ ও ৩ নং ওয়ার্ডের প্রায় ৫’শ নতুন ভোটারদের তালিকা হালনাগাদের কার্যক্রম শুরু হয়।

এর মধ্যে ২৩০ জন পুরুষ ও ২৭০ জন নারীর ভোটার তালিকা হালনাগাদ করার কথা রয়েছে। এসময় ইউপি সচিব মোঃ ফজলুল হক গাজী, ইউপি সচিব সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আবুল হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের টিম লিডার মোঃ মেহেদী হাসান দৈনিক চাঁদপুর খবরকে জানান, দেশব্যাপি চলমান ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের অংশ হিসাবে এই ইউনিয়নেও আমাদের ৮ জন ডাটা এন্ট্রি অপারেটর, ২ জন সহযোগী অপারেটর এবং ২ জন আনসার সদস্য ও গ্রাম পুলিশদের দক্ষতায় চোখের আইরিশ ও ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সুষ্ঠুভাবে চলছে।

এদিকে ১৪ জুলাই রবিবার ৪,৫ ও ৬নং ওয়ার্ড এবং ১৫ জুলাই সোমবার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের নতুন ভোটারদের সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইউনিয়ন পরিষদে এসে তাদের ভোটার তালিকা হালনাগাদ করার জন্য অনুরোধ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ।

এছাড়াও যারা নির্দিষ্ট তারিখে তাদের তথ্য হালনাগাদ করতে ব্যার্থ হয়, তারা আগামী ২৭ জুলাই শনিবার স্ব শরীরে উপস্থিত হয়ে হালনাগাদ করতে পারবেন।

একই রকম খবর