শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী কামাল হাজীর বিবৃতি

প্রেস বিজ্ঞপ্তি : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের লিখিত অভিযোগের বিষয়ে গত মঙ্গলবার (১২ জানুয়ারি) দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়েছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে উক্ত ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী কামাল হাজী পত্রিকায় প্রকাশান্তে একটি বিবৃতি দিয়েছেন ।

বিবৃতিতে তিনি জানান, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১ম পাতায় “ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী কামাল হাজীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে শাহমাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের লিখিত অভিযোগ দাখিল” শীর্ষক সংবাদটি প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। এ অভিযোগের সংবাদে আমাকে নিয়ে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা ও বানোয়াট তথ্য তুলে ধরা হয়েছে। আমি এ সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিবৃতিতে তিনি আরো বলেন, আমার আর সংশ্লিষ্ট চেয়ারম্যানের সাথে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের বিষয়ে পরিষদে বিভিন্ন সময় পরামর্শ করা হয়। তারই অংশ হিসেবে গত ১১ জানুয়ারি আমি ইউনিয়ন পরিষদে গেলে কম্বলের বিষয়ে চেয়ারম্যান স্বপন মাহমুদের সাথে পরামর্শ করে চলে আসি।

কিন্তু ইউপি সদস্যগণের সাথে কম্বলের বিষয়ে আমার কোন কথা হয়নি। ইউপি সদস্যগণ অতিউৎসাহী হয়ে আমার বিরুদ্ধে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মাধ্যমে যে সংবাদ পরিবেশন করেছেন তা সঠিক নয়। অভিযোগটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি আরও বলেন সবাইকে ভবিষ্যতে এসব কর্মকান্ড পরিহার করে ইউনিয়ন বাসীর উপকারের স্বার্থে সামাজিক ভাবে সকলের সাথে সু-সম্পর্ক বজায় রাখার অনুরোধ করেন।

নিবেদক,
মোঃ কামাল হাজী
সাধারণ সম্পাদক
৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ
চাঁদপুর সদর।

 

একই রকম খবর