শাহরাস্তিতে করোনা উপসর্গে ব্যাংক কর্মকর্তা হুমায়ূনের মৃত্যু

শাহরাস্তি প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে করোনা উপসর্গে হুমায়ুন কবির ভূঁইয়া (৬২) নামের এক (সাবেক অগ্রণী ব্যাংক) কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার (২৪- মে) দুপুর ১২ টায় ঢাকা মুগদা হাসপাতাল তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করার, ইন্নালিল্লাহি ………….রাজিউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র সন্তান ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

মরহুমের পরিবার ও সাবেক কর্মস্থল সূত্রে জানায়, শাহরাস্তি উপজেলা সূচীপাড়া উত্তর ইউপির চেড়িয়ারা গ্রামের চুনির বাড়ির নিবাসী মরহুম আব্দুল খালেক মাস্টারের পুত্র হুমায়ুন কবির ২ বছর পূর্বে অগ্রণী ব্যাংক শাহরাস্তি শাখার (সিনিয়র অফিসার) হিসেবে কর্মজীবন সম্পন্ন করেন। তারপর তিনি পরিবার-পরিজন নিয়ে শাহরাস্তি পৌরসভার মেহের কালীবাড়ি সংলগ্ন চৌধুরী বাড়িতে ক্রয়কৃত সম্পত্তির উপর পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছিলেন।

এদিকে কর্মজীবন শেষে তিনি রিউম্যাটিক আর্থাইটিস, চোখের সমস্যা, উচ্চ রক্তচাপ সহ নানান রোগে ভুগছিলেন। এরই মধ্যে গত কয়েকদিন ধরে তিনি জ্বর ও বুকের ব্যথার সমস্যায় ভুগছিলেন। পরের স্বজনরা গত শনিবার ঢাকায় উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। তারপর অবস্থার অবনতি হলে স্বজনরা কোভিড নিশ্চিত হতে ঢাকা মুগদা জেনারেল হাসপাতাল ভর্তি করলে সোমবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।

সদা হাস্যজ্জল, বিনয়ী, নম্র-ভদ্র, অভিজ্ঞ ব্যাংকার ব্যক্তিত্বের অকাল মৃত্যুর সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ও মুঠোফোনে সমগ্র এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। এদিকে ওনার কর্মজীবনের শেষ কর্মস্থল শাহরাস্তি অগ্রণী ব্যাংক শাখা ম্যানেজার মোহাম্মদ তারেকুজ্জামান জানান, তিনি হুমায়ুন কবির ১/০১/১৯৫৯ সনে জন্মগ্রহণ করেন।

তারপর ২৩/০৩/১৯৮২ অগ্রণী ব্যাংক শাখায় চাকরির মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ১/০১/২০১৮ সালে তিনি পিআরএলএ যান, ০১/০১/২০১৯ তিনি সিনিয়র অফিসার হিসেবে চূড়ান্ত অবসর জীবনযাপন শুরু করেন। মরহুমের বর্ণাঢ্য কর্মময় জীবনের আলোকপাত করতে গিয়ে তিনি সকলের নিকট এই ব্যক্তিত্বের জন্য দোয়া প্রার্থনা করেন। এদিকে আজ সোমবার বাদ এশা শাহরাস্তি পৌর শহরের চৌধুরী বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের চেড়িয়ারা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফনের কথা রয়েছে।

 

একই রকম খবর