শাহরাস্তিতে পৌর প্যানেল মেয়র ও ব্যাংকারসহ ৩জনের করোনা শনাক্ত

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৬৭জন করোনা আক্রান্ত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন এ তথ্য জানিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ জুন) উপজেলায় ৯টি নমুনার ফলাফল আসে। ফলাফলে নতুন করে ৫জনের রিপোর্ট পজেটিভ ও ৪ জনের নেগেটিভ আসে।

পজেটিভ রিপোর্ট ২টি পূর্বে আক্রান্ত রোগীর। নতুন আক্রান্তরা হলো- শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র মোঃ বাহার উদ্দিন বাহার (৪৬), ঠাকুর বাজারস্থ ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা (৪৫) ও পৌরসভার সূয়াপাড়া গ্রামের পুরুষ (৩৬)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন জানান, সোমবার পর্যন্ত শাহরাস্তি উপজেলায় ৬৭জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৩জন মৃত রয়েছেন। তিনিসহ এ পর্যন্ত ১২জন রোগীকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ৪২৪জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ২৭৭টি নমুনার ফলাফলে ৬৭জনের করোনা পজেটিভ ও ২০৮ জনের নেগেটিভ এসেছে। বাকী ১৪৭টি নমুনা অপেক্ষমাণ রয়েছে।

একই রকম খবর