শাহরাস্তিতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা !

শাহরাস্তি সংবাদদাতা : চাঁদপুরের শাহরাস্তিতে বিষপান করে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ঘটনাটি ১৫ মে শুক্রবার রাত ৮ টায় উপজেলার মেহার দক্ষিন ইউনিয়নের রাজাখাঁ গ্রামে ঘটে।

জানা যায়, ওই গ্রামের পাঁচানী বাড়ির আবদুস সাত্তারের পুত্র জুয়েল রানার স্ত্রী পাখি আক্তার (২৩) স্বামীর বকনী খেয়ে বিষপান করে আত্মহত্যা করে।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন পাখি রোজা রেখে শ্বশুর বাড়িতে ধান তোলার কাজ করছিলো। সারাদিন ধানের কাজ করায় ওইদিন তারা ইফতার তৈরী করতে পারেনি। ইফতারের সময় ইফতার না পেয়ে পাখির স্বামী জুয়েল পাখিকে গালমন্দ করেন। এতে পাখি রাগ ও ক্ষোভে ঘরের দরজা বন্ধ করে কৃষি কাজে ব্যবহৃত কীটনাশক পান করে। ঘটনা আঁচ করতে পেরে বাড়ির অন্যান্যরা দরজা ভেঙ্গে পাখিকে অচেতন অবস্থায় বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এবিষয়ে খবর পেয়ে শাহরাস্তি থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম ও এসআই সৈকত গুপ্তদাস সঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে আসেন এবং প্রাথমিক সুরতহাল শেষে পাখির মরদেহ থানায় নিয়ে যান।

এব্যাপারে ওসি তদন্ত শহিদুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে প্রেরন করা হবে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখবেন বলে তিনি জানান।

একই রকম খবর