শাহরাস্তিতে ব্রিকফিল্ড শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের শাহরাস্তিতে ব্রিকফিল্ড কাজে নিয়োজিত এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২-জুন) সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ চিতোষী পশ্চিম ইউপির ১ নং ওয়ার্ডের পাথৈর আনতুদের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই বাড়ির আক্তারুজ্জামানের পুত্র মোঃ আরিফ হোসেন (৩৪) সম্প্রতি করোনাকালীন সময়ে বর্ষা আশায় তার কর্মস্থল ব্রিকফিল্ডে যাতায়াত কমে যাওয়ায় এবং নানাবিধ পারিবারিক কারণে সে বিষণ্নতায় ভুগছিলেন বলে তার পরিবারের সদস্যরা জানান। ওই হিসেবে সোমবার সন্ধ্যায় পরিবারের স্বজনদের সঙ্গে সে নাস্তা খেয়ে ঘর থেকে বেরিয়ে পড়ে। পরে ওই রাতে আর সে ঘরে ফেরেনি। তিন সন্তানের জননী স্ত্রী জান্নাতুল ফেরদাউস স্বামী ব্রিকফিল্ডে কোন কাজে আটকা পড়েছেন ভেবে রাত কাটিয়ে দেন।

পরে সকালে জান্নাতুল ফজরের নামাজ পড়ার জন্য অজু করতে উঠে পুকুর পাড়ে মেহগনি গাছের কিছু একটা ঝুলতে দেখেন। পরে কাছে গিয়ে তার স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে শাহরাস্তি থানা পুলিশকে সংবাদ দেয়। ওই সংবাদের ভিত্তিতে পুলিশের এস আই সোহেল সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহের সুরতহাল সংগ্রহ করে চাঁদপুর সরকারি হাসপাতাল ময়না তদন্তের জন্য প্রেরণ করে। পরে আইনি প্রক্রিয়া অনুসরণ শেষে স্বজনদের মরদেহ বুঝিয়ে দেয় পুলিশ।

এ বিষয়ে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নান জানান, পুলিশ ব্রিকফিল্ড শ্রমিক আরিফের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে একটি ইউডি মামলা রুজু করে।

একই রকম খবর