শাহরাস্তিতে ভূমি অফিসের ডেকোরেশনের উদ্বোধন

শাহরাস্তি সংবাদদাতা : চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ভূমি অফিসের সৌন্দর্যবর্ধণ ও রক্ষণাবেক্ষণ কাজ এবং সহকারী কমিশনারের (ভূমি) অফিস কক্ষের ডেকোরেশনের শুভ উদ্বোধন করেছেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুর সোয়া ২ টায় তিনি এ কার্যক্রমের উদ্বোধন করেন। এর আগে তিনি বেলা ১টায় সূচীপাড়া উত্তর ইউনিয়ন ভূমি অফিস ও সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। বেলা দেড়টার সময় তিনি শোরসাক কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

উপজেলা ভূমি অফিসের সৌন্দর্যবর্ধণ ও রক্ষণাবেক্ষণ কাজ এবং সহকারী কমিশনারের (ভূমি) অফিস কক্ষের ডেকোরেশনের শুভ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) আমজাদ হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আর এম জাহিদ হাসান। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সূচীপাড়া উত্তর ইউনিয়ন ভূমি অফিস ও সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদ পরিদর্শনকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার ও শোরসাক কমিউনিটি ক্লিনিক পরিদর্শনকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এসব দফতর পরিদর্শনকালে বিভিন্ন সেবা গ্রহীতার বক্তব্য শুনেন এবং সেবা সহজতর করতে কর্মকর্তাদের নির্দেশনা দেন।

একই রকম খবর