শাহরাস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২ দোকান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শাহরাস্তিতে রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.সেলিম পাটওয়ারী ও ইউপি সচিব মোঃ আমির হোসেন জানিয়েছেন।

২৮ ডিসেম্বর সোমবার ভোর ৪ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও কচুয়া ফায়ার সার্ভিস ডিফেন্স ফোর্স এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ততক্ষণে সবগুলো দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসী সূত্রে জানা যায়,ভোরে ফজরের নামাজ আদায় করতে মুসল্লিগণ মসজিদে আসার সময় রায়শ্রী বাজারে দোকানে আগুনের লেলিহান দেখতে পায়, তাৎক্ষণিক তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে, পরে ফায়ার সার্ভিস ডিফেন্সের ফোর্স এসে আগুন নেভাতে সক্ষম হয়।

শাহরাস্তি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত দোকান গুলো হচ্ছে মোঃ মাহমুদুর রহমানের চাঁদনী ট্রেডার্স ও চয়ন স্টোর, মোঃ জসীম উদ্দীনের ন্যাশনাল টেলিকম সেন্টার, মোঃ বেলায়েত হোসেনের বেলায়তে স্টোর, মোঃ আবুল কাশেমের কাশেম এন্টারপ্রাইজ, ডাক্তার লক্ষণের মজুমদার ফার্মেসি, মোঃ গোলাম মোস্তফা মামনি স্টিল কিং, মোঃ বোরহান উদ্দিনের বোরহান স্টোর, গণেশের গণেশ হেয়ার কাটিং সেলুন, মোঃ বিল্লাল হোসেনের হক এন্টারপ্রাইজ ও আব্দুর রাজ্জাকের রাজ্জাক স্টোর।

খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম পাটোয়ারী লিটন ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তফা চৌধুরীসহ ইউপি সদস্য বৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সান্তনা দেন।

একই রকম খবর