শাহরাস্তিতে মাদকসহ সিস্টেম খোকন আটক

শাহরাস্তি (চাঁদপুর)প্রতিনিধি : শাহরাস্তিতে থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি কাজী খোকন (৫৪) প্রকাশ সিস্টেম খোকনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে তাকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

শাহরাস্তি থানা সূত্রে জানা যায়, বুধবার রাত ১২ টার সময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নানের নেতৃত্বে পৌরসভার পূর্ব উপলতা গ্রামের কাজী বাড়িতে অভিযান চালিয়ে ওই বাড়ির মৃতঃ আবদুল হকের পুত্র কাজী খোকন (৫৪) প্রকাশ সিস্টেম খোকনকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৩২ পিচ মেথাম্পেটামিন ক্যাফেইন (ইয়াবা) ট্যাবলেট উদ্ধার করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, আটক সিস্টেম খোকন আন্তঃজেলা মাদক চক্রের হোতা। তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ৬/৭ টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১০ মে পুলিশের অভিযান টের পেয়ে পালাতে গিয়ে সিস্টেম খোকন উপজেলার ঠাকুর বাজারে দুই ভবনের চিপায় আটকা পড়ে। পুলিশ তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। আটকে যাওয়া খোকনকে বাঁচাতে ছুটে আসে স্থানীয় ফায়ার সার্ভিস। এরই মধ্যে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে দেয়ালে ড্রিল করে তাকে খাবার পানি এবং চার্জার ফ্যানের মাধ্যমে বাতাস দেওয়া হয়। ওই সময় আড়াই ঘণ্টার চেষ্টায় শাহরাস্তি ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তাকে উদ্ধার করে।

একই রকম খবর