শাহরাস্তিতে শিক্ষকসহ দুই মাদক ব্যবসায়ীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার ॥ শাহরাস্তিতে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক সহ ২ মাদক ব্যাবসায়ীকে জনতা মাদক সহ হাতেনাতে ধরে গনধোলাই দিয়ে গাছের সাথে বেঁধে রেখে পুলিশকে খবর দিয়েছে উত্তেজিত জনতা।

স্থানীয় জনতা ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার সুচীপাড়া উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের কাদিরের দোকানের সামনে ১ ডিসেম্বর দুপুর ৩ ঘটিকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূচীপাড়া মজুমদার বাড়ীর নেপাল মজুমদারের পুত্র ও ফেরুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) ও নবাবপুর মমিন মেম্বার বাড়ীর মনির হোসেনের পুত্র শাহাদাত হোসেন (২৮) দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

ঘটনারদিন স্থানীয় জনতা মাদক কারবারী শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে ধরে ফেলে। একপর্যায়ে তারা হাত ফসকে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। উত্তেজিত জনতা তাদের দৌড়ে ধরে ফেলে বেদম গনধোলাই দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এ সময় মাদক কারবারীরা বেশকিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুড়ে ফেলে দেয়। এ সময় তাদের কাছে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

খবর পেয়ে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা ও সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) শোয়েব আখন্দ ও সঙ্গীয় ফোর্স তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয় লোকজন জানায়, আটককৃত মাদককারবারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল ও শাহাদাত বেশকিছুদিন পুর্বে সুচীপাড়া বাজার এলাকায় মাদক সহ জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছিল। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে থানায় মামলা হয়েছে।

একই রকম খবর