শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষিকা জ্যোতির অকাল মৃত্যু !

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষকা ফাতেমা তুজ জোহরা জ্যোতি চারদিন মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ে অবশেষে আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরন করেছে। জ্যোতি গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে গত চারদিন যাবত চিকিৎসাধীন ছিলেন। এ মৃত্যুতে এলাকায় ও তার কর্মস্থল বিদ্যালয়ে সকলের মাঝে নেমে আসে শোকের ছায়া।

চাঁদপুর জেলাধীন শাহরাস্তি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, গত ২৫ নভেম্বর বাসা থেকে কর্মস্থলে যাবার পথে অটোরিকশায় দুর্ঘটনার শিকার হয় ফাতেমা তুজ জ্যোতি। পরে হাসপাতালে তাকে ভর্তি করে চিকিৎসা চালানো হয়। দুর্ঘটনায় মাথাসহ শরীরের বিভিন্নস্থানে তিনি গুরুতর আঘাত প্রাপ্ত হন। তিনি শাহরাস্তি পৌরসভার নাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ছিলেন।

পাঁচ বছর আগে চাকরিতে যোগদান করেন জ্যোতি। শিক্ষার্থী এবং সহকর্মীদের কাছে বেশ প্রাণবন্ত এবং হাসিখুশি ছিলেন শিক্ষক ফাতেমা তুজ জোহরা জ্যোতি। তার অকাল মৃত্যুতে কর্মস্থল ও পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া ।

ফাতেমা তুজ জোহরা জ্যোতি মৃত্যুকালে স্বামী, এক শিশু সন্তান এবং পরিবারের অন্যান্য সদস্যদের রেখে যান। সোমবার জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে সমাধিত করাহবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

একই রকম খবর