শাহরাস্তিতে ১ হাজার মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

রফিকুল ইসলাম পাটোয়ারীঃ চাঁদপুরের শাহরাস্তিতে স্থানীয় সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম  বীর উত্তম এমপি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ সহায়তা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে  শাহরাস্তি উপজেলায় অসহায় ও স্বল্প আয়ের ১ হাজার মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৬ জুলাই বুধবার সকালে চিতোষী ডিগ্রী কলেজ মিলনায়তন, নুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তন, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ মিলনায়তন, ধামরা উচ্চ বিদ্যালয় মিলনায়তনসহ দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এ নগদ অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী।  শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ  হুমায়ন রশীদ,  উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি  (ভারপ্রাপ্ত) ও সূচীপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান। আওয়ামী লীগ নেতা সেলিম খান,  উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জাহানারা ইমামসহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি/ সাধারণ সম্পাদ, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি /সাধারণ সম্পাদক ও উপকারভোগী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজক সূত্রে জানাজায়

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ সহায়তা পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মেজর (অব.) রফিকুল ইসলাম, বীর উত্তম, এমপি মহোদয়ের মাধ্যমে শাহরাস্তি উপজেলায়  অসহায় ও স্বল্প আয়ের মানুষের মাঝে ১ হাজার টাকা করে ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

একই রকম খবর