শাহরাস্তির সহকারি মৎস্য কর্মকর্তার সরকারি ব্যাগে পাওয়া গেল ইলিশ মাছ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মা ইলিশ রক্ষায় নৌ-পুলিশ নদীতে মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে অভিযান চালানো হয়। এ সয়য় মৎস্য কর্মকর্তার দায়িত্ব পালন করেন শাহরাস্তি উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা (প্রকল্পের আওতাধীন) বেলাল হোসেন।

মা ইলিশ রক্ষা অভিযানে নদীতে অভিযান করতে এসে তিনি নিজেই ব্যাগ ভর্তি করে ইলিশ মাছ নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এমন ঘটনা ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকালে। দুপুরের পর থেকে চাঁদপুর নৌ থানা পুলিশ মা ইলিশ রক্ষায় নদীতে অভিযান পরিচালনা করে।

এ সময় প্রায় কয়েক কেজি জাটকা ও ইলিশ মাছ জব্দ করা হয়। একটি সূত্র থেকে জানাযায়, শাহরাস্তির সহকারী মৎস্য কর্মকর্তা বেলাল হোসেন মোহনপুর এলাকায় অভিযান চালায়। এসময় যৎসামান্ন টেম্পু ইলিশ জব্দ করলে সেখান থেকে বেঁছে কয়েকটি মা ইলিশ মাছ তিনি নৌকা থেকেই পলিথিনের প্যাকেটে নিয়ে চটের তৈরি একটি সরকারি ব্যাগে ভর্তি করে নৌ থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলামের অফিস কক্ষে দরজার পাশে এনে রাখেন।

পরে বিষয়টি সাংবাদিকরা জানতে পেরে বেলাল হোসেন কে চ্যালেঞ্জ করলে তিনি অস্বিকার করলে তার ব্যাগের ভিতর বেশ কিছু ইলিশ মাছ পাওয়া যায়। তিনি জানান, সকাল থেকে নদীতে অভিযানে থাকার কারণে বাজার করার সময় পাই না। যার কারণে কয়েকটি মাছ খাওয়ার জন্য নিয়েছি।

একই রকম খবর