চাঁদপুরে কুমিল্লা বোর্ডের চেয়ারম্যানের সাথে শিক্ষকদের মতবিনিময়

ইব্রাহিম খান : ইংরেজী শিক্ষার গুনগত মান নিশ্চিত করনের লক্ষে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের আয়োজনে চাঁদপুর জেলার মাধ্যমিক ও নিন্মমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ইংরেজী শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ রুহুল আমিন ভূইয়া।

তিনি বলেন, এই পৃথিবীকে আমরা আমাদের সন্তানদের জন্য বাসযোগ্য করে রেখে যেতে চাই।পাশাপাশি আমরা আমাদের সন্তানদেরকেও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। যাতে তারা আগামি দিনে এই দেশ ও জাতির বোঝা না হয়ে সম্পদ হিসেবে পরিনত হতে পারে।এজন্য আমরা চাই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানে টিম স্প্রীড নিয়ে কাজ করতে।আমাদের কাছে পুরো দেশ ও জাতি আবদ্ধ।

এসময় তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরো বলেন,আপনারা শিক্ষার মাধ্যমে আলো ছড়িয়ে দিতে হবে।কিন্তু মনে রাখবেন যে আলো আলো ছড়িয়ে দিতে ও অন্ধকার দূর করতে পারে না সেই আলো আলো নয়।

চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপতিত্বে ও কুমিল্লা শিক্ষাবোর্ডের উপবিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান এর পরিচালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক আজহারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোঃ শফি উদ্দিন।

এসময় আরো বক্তব্য রাখেন হাসান আলি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন,চাঁদপুর গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন ।

এই সভায় চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলার মাধ্যমিক ও নিন্মমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন অংশ গ্রহন করে।

একই রকম খবর

Leave a Comment