শিক্ষামন্ত্রীর পক্ষে চাঁদপুর পৌর এলাকায় কম্বল বিতরণ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির পক্ষ থেকে চাঁদপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের গরিব ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২৫ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর পৌর পাঠাগার মিলনায়তনে শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাাধারণ সম্পাদক আলহাজ্ব ডা. দীপু মনি এমপির পক্ষ থেকে এইচ এম এন্টার প্রাইজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরন করেন এইচ এম এন্টারপ্রাইজ ইন্টারনেট সার্ভিসের প্রোপ্রাইটর চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান বেপারী, সাবেক যুগ্ম-সাাধারণ সম্পাদক দেবাশিষ বিশ্বাস, শহর ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানা, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ছিডু মিঝি, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাাধারণ সম্পাদক মানিক চন্দ্র দাস, ৬ নং ওয়ার্ড আওয়মী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মনোরঞ্জন দাস মনা, সাবেক সাংগঠনিক সম্পাদক আলমগীর মির্জা, শহর ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ন কবির মোহন, ফজলুল হক ঢালী, ছাত্রলীগ নেতা রুবেল আহমেদ, ফয়সাল হোসেন, রিয়াদ শেখ, এস এম আদনান, রাফি মাল, ১০ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আশেকে রাসুল জাওয়াদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি এমাদ উদ্দিন সরকার, সাাধারণ সম্পাদক রাহা চৌধুরীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একই রকম খবর