শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পক্ষ থেকে অসহায়দের মাঝে খাবার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনির পক্ষ থেকে অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (১ আগস্ট) দুপুরে শহরের পুরান বাজার লোহারপুল এলাকায় খাবার বিতরণ করেন চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর জেলা পরিষদ ও জেলা যুবলীগের সদস্য মোঃ মকবুল হোসেন মিয়াজী, জেলা যুবলীগের সদস্য গাজী আব্দুল গনি, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ সোহেল রানা, এডভোকেট কবির চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম, শাহিনা বেগম ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল তালুকদার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ। এদিন তিন শতাধিক অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ বিষয়ে মোহাম্মদ আলী মাঝি জানান, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির নির্দেশে ও জেলা যুবলীগের উদ্যোগে আমরা চাঁদপুর পৌরসভার সকল ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হবে।

একই রকম খবর