শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি ফেসবুকে এক ভিডিও বার্তা

চাঁদপুর খবর রিপোর্ট : মহামারি করোনা ভাইরাসের সংক্রমন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চাঁদপুরবাসীর প্রতি শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি একসাথে কাজ করার আহ্বান জানিয়েছেন।

ফেসবুকে এক ভিডিও বার্তায় শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপি বলেন, বৈশ্বিক করোনা সংকটে কোন দেশের সরকার কাজ করে স্বাস্থ্য ব্যবস্থাকে সকল মানুষের সেবা দেওয়ার উপযোগী করে তুলবার মত সুযোগ আসলে কোথাও নেই। বাংলাদেশেও নানা অপ্রতুলতা রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ডাক দিয়েছিলেন সবাই যেন আমরা আত্মমানবতার পাশে দাঁড়াই এই সংকটে। ভাষাবিদ এম এ ওয়াদুদ পরিবারের পক্ষ থেকে আমরা চাঁদপুরের মানুষের পাশে সব সময় ছিলাম এ সংকটেও আমরা পাশে থাকবার জন্যে চাঁদপুর সদর হাসপাতালে যেমন সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট করেছি।

মন্ত্রি বলেন, ঠিক একইভাবে আটিফেসিয়াল ল্যাব করে করোনা সংক্রমন হয়েছে কিনা, সেটি দেখবার ব্যবস্থা করা, সেটি করতে পেরেছি। এটিকে আমাদের সৌভাগ্য মনে করি। এ কাজে আমাদেরকে চট্টগ্রাম ভেটেরনারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয়সহ আরো নানানভাবে সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞ। আমি চাঁদপুর বাসীর কাছে কৃতজ্ঞ তারা আমাদেরকে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন।

একই রকম খবর