শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে ফরিদগঞ্জ আলোচনা সভা

স্টাফ রির্পোটার : শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ১৭ মে মঙ্গলবার বিকেলে র্যালী ও সন্ধ্যায় আলোচনা সভা এবং দোয়া করা হয়েছে। উপজেলা যুবলীগের আলোজনে যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ আসনের সাংসদ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, ‘৭৫ এর ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্বপরিবারের ১৮ জন সদস্যকে নির্মমভাবে গুলি করে হত্যা করা হয়েছে। জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ৯ মাসে কখনো মুক্তিযুদ্ধ করেন নি।’

বত্তব্য আরো বলেন, ‘ভারতের তৎকালিন মহিয়সী নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর আশ্রয় ও সহযোগিতায় শেখ হাসিনা ও শেখ রেহানা ভারতে আশ্রয় নেয়ার পর ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশের মাটিতে পা রাখেন।

তিনি আরো বলেন,জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নের্তৃত্বে দেশ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।’

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হেলাল উদ্দীন আহাম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দিয়েছেন, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর সভার মেয়র যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মাহফুজুল হক, কেন্দ্রীয় আ’লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ে সাবেক সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুদার, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন রিপন, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া, চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদাল হাছান মিরাজ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. বিল্লাল পাটওয়ারী।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদ হোসেন, আওয়ামী লীগ নেতা জিএম হাছান তাফাচ্ছুম, এস এম টেলু, মিন্টু পাটওয়ারী,জাহাঙ্গীর পলোয়ান, সোহেল হোসেন রানা, নজরুল ইসলাম সুমন, যুবলীল নেতা আরিফ পাটওয়ারী, পৌর স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক শিমুল পাটওয়ারী, এমপি ঘোষিত উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি কামরুল ইসলাম সাধারন, সম্পাদক আল আমিন পাটওয়ারী, পৌর ছাত্রলীরেগর সভাপতি আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক হৃদয় গাজীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর