আব্দুল হান্নান খান চাঁদপুর সদরের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী নির্বাচিত

স্টাফ রিপোর্টার : জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে-২০১৮ উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটি কর্তৃক ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৩৭নং পশ্চিম ভাটের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হান্নান খান মিলনকে সদরের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছে। গত ১৩ সেপ্টেম্বর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটি এক চিঠিতে সদর উপজেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করেন ।

তিনি সদরের শ্রেষ্ঠ বিদ্যোসাহী সদস্য নির্বচিত হওয়ায় সর্বমহল তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

জানা গেছে,আব্দুল হান্নান খান মিলন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি ও বিশ্বখাল পানি উন্নয়ন ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদে দায়িত্বে রয়েছেন।

এদিকে ,আব্দুল হান্নান খান মিলন সদরের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বচিত হওয়ায় তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার কাছে এক প্রতিক্রিয়ায় বলেন, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করায় মহান আল্লাহ রব্বুল আলামীনের দরবারে শুক্রিয়া আদায় করছি । ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটিকে যাহার আমাকে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করেছেন। আমি সকলের কাছে দোয়া চাই প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে ও প্রতিষ্ঠানের স্বার্থে কাজ পারি। এছাড়াও তিনি চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃদীপু মনির প্রতিও কৃতজ্ঞতা জানান । অপরদিকে তিনি জেলায়ও শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হবেন বলে আশাবাদী ।

একই রকম খবর

Leave a Comment