সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের পক্ষ থেকে চাঁদপুর পৌর পরিষদকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের ৩৪ বছর প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনাসভা ও নব নির্বাচিত চাঁদপুর পৌরসভার মেয়র এবং সকল কাউন্সিলরবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা ও প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। তিন বলেন জাতির পিতা জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার র্স্ণু জয়ন্তিতে সকলকে চাঁদপুর পৌসভার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের ৩৪ বছর প্রতিষ্ঠা বার্ষিকীতে নব নির্বাচিত চাঁদপুর পৌরসভার মেয়র এবং সকল কাউন্সিলরবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে সে জন্য আমি সংগঠনের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরীসহ সকলকে ধন্যবাদ জানাই। চাঁদপুর শহরকে একটি নান্দনিক শহরে রুপান্তরিত করতে আপনাদের সকলের সহযোগীতা চাই। চাঁদপুর পৌরসভার উন্নয়নের কাজটুকুকে আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, মুক্তিযুদ্ধের বিজয় মেলা মহাসচিব হারুন আল রশিদ,রেলওয়ে কিন্ডারগার্টেন অধ্যক্ষ মাহমুদা খানম,পশ্চিম বিষ্ণুদী পৌর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হারুনুর রশিদ বন্দুকশী। আলোচনা শেষে চাঁদপুর পৌরসভার প্যাণেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, প্যাণেল মেয়র ফরিদা ইলিয়াস, প্যাণেল মেয়র অ্যাড. হেলাল হোসাইনসহ সকল কাউন্সিলরদেও সম্মাননা প্রদান করা হয়। সবশেষে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশনা করেন সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের শিল্পিরা।

অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন সপ্তরুপা নৃত্য শিক্ষালয়ের অধ্যক্ষ অনিমা সেন চৌধুরী। সার্বিক তত্বাবধানে ছিলেন হিমাংশু সেন চৌধুরী ও প্রান্ত সেন চৌধুরী।

একই রকম খবর