সমাজসেবী সংগঠন ‘সাইরেন’ এর নতুন কমিটি ঘোষণা

বাড়ি আমার, আঙ্গিনা আমার, রাখছি পরিষ্কার! নোংরা করছি দেশের মাটি দেশটা তবে কার! এই শহর আমার, দেশ আমার, পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার।

এই শ্লোগানকে ধারন করে নতুন সেশনে ২০২২-২৪ মেয়াদের জন্য বরাবরের মতো ৩ বছর মেয়াদি কার্যকরী কমিটি ঘোষণা করেছে সমাজসেবী সংগঠন ‘সাইরেন’। গতকাল ২৫ জানুয়ারি শনিবার সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে এই কমিটি প্রকাশ করা হয়।

২১ বছর পেরিয়ে ২২ বছরে পদার্পণ উপলক্ষে গত ২৫ ডিসেম্বর শহরের স্বনামধন্য রসুইঘর রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বার্ষিক সাধারণ সভায় উত্থাপিত এজেন্ডার আলোকে উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে উপদেষ্টা মণ্ডলী এই কমিটি অনুমোদন দেন বলে সংগঠন সূত্রে জানানো হয়।

নতুন সেশনে আগামী ৩ বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুর মেডিকেল কলেজ এর সহকারী অধ্যাপক ডা. মো: সাইফুল ইসলাম সোহেল, সিনিয়র সহ-সভাপতি চাঁদপুর সরকারি মহিলা কলেজের সহ-অধ্যাপক মোঃ ফিরোজ আলম চৌধুরী, সহ-সভাপতি মোঃ দ্বীন ইসলাম ও আব্দুল্লাহ আল মামুন মিয়া। সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আলম, সহ-সাধারণ সম্পাদক মোসা. জেসমিন আক্তার ও মোঃ জাহিদুল হক মিলন। সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম নীরব, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল শরিফুল হাসান, অর্থ সম্পাদক মো: ফখরুল ইসলাম বুলবুল, দপ্তর সম্পাদক মোহাম্মদ জুয়েল সরকার,

শিক্ষা-সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মো: গোফরান হোসেন, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক ডা. এএইচএম ফেরদৌস নূর, প্রচার প্রকাশনা ও সাহিত্য সম্পাদক মোঃ আল-আমিন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মোঃ আব্দুর রশিদ খান, পরিবেশ ও পর্যটন সম্পাদক মোঃ রবিউল ইসলাম, কার্যকরী সদস্য এড. কামরুল ইসলাম রোমান, ইউনুস নাজিম, মোছা. ফেরদৌসী জাহান লাভলী, ইসফাক জাহান ও রিয়াজ শাওন।

 

একই রকম খবর