চাঁদপুর কদমতলা সপ্রাবিতে সমাপনী পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়া সংলগ্ন কদমতলা ২নং সরকারি প্রাথমিক বিধ্যালয়ের বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিদ্যালয়ের ২য় তলার মিলনায়তনে তা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তপন সরকারের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বেগম জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মোঃ সাব্বির আহমেদ ও নূর মোহাম্মদ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, এখনই তোমাদের গড়ে উঠার সময়। তোমরা এই প্রতিােগিতার যুগে লেখাপড়া করে এগিয়ে যেতে হবে। নিজেদেরকে গড়ে তোলার এখন যোগ্য সময়। পরীক্ষা চলাকালে তোমরা প্রশ্ন ভালোভাবে দেখে উত্তর লিখতে হবে। এখন তোমরা মায়েদের আদর স্নেহ পেয়ে থাক। কিন্তু আমাদের সময় মায়ের আদর স্নেহ আমরা খুব কম পেতাম। পড়ালেখায় আরও বেশি আন্তরিক হতে হবে। তোমরা বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখবে পরীক্ষায় ভালো রেজাল্ট করার মাধ্যমে। আমরা দোয়া ও আর্শীবাদ করি তোমরা যেন পিএসসি পরীক্ষায় ভালো ফলাফল করে এই বিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা স্কাউট কমিশনার অজয় কুমার ভৌমিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা বেগম।

আরও উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার কাউন্সিলর বিএম শাহজাহান, ডাঃ প্রণব কুমার রায় চৌধুরী, অভিভাবক কমিটির সভাপতি পরেশ মালাকার, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আব্দুস সামাদ দেওয়ান, বিদ্যালয়ের শিক্ষক ফৌজিয়া সুলতানা, রায়হানা আক্তার সুরমা , মাহফুজা আক্তার, মিতা রানী দাস, নাদিয়া রহমান প্রমুখ।

প্রসঙ্গত, এবছর এ বিদ্যালয় থেকে ২৬ জন শিক্ষার্থী পিএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

একই রকম খবর

Leave a Comment