ফরিদগঞ্জে সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ক মহিলা সমাবেশ

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান বলেছেন, গ্রামীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের লক্ষে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ গ্রহন এবং তা বাস্তবায়ন করায় জনগণ এখন এর সুফল ভোগ করতে শুরু করেছেন।

( বুধবার) চাঁদপুর জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত ফরিদগঞ্জ উপজেলার দেইচর গ্রামে সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ক মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন ১০টি উদ্যোগের মধ্যে একটি বাড়ি একটি খামার, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসুচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা,সন্ত্রাস ও বাল্য বিবাহ রোধ ইত্যাদি কর্মসুচির সুফল এখন প্রতিটি ঘরের লোকজন পেতে শুরু করেছেন। সুধু তাই নয় তথ্য প্রযুক্তির মাধ্যমে আমাদের আগামি প্রজন্ম খুব দ্রæত এগিয়ে যাচ্ছে। এছাড়া সারা দেশে আজ যে উন্নয়ন হচ্ছে তা অব্যাহত থাকলে আমরা অচিরেই উন্নয়নশীল দেশে পৌছে যাবো।

দেইচর জননী মহিলা সমিতির ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন,এএসএম শাহরিয়ার রহমান এলজিএসপি,জননী মহিলা সমিতির সভাপতি জোৎসা বেগম, এনায়েত উল্লাহ , মেম্বার বাহাউদ্দিন বাহার, মেম্বার ফরিদা ইয়াছমিন,আওয়ামীলীগ নেতা আবু তালেব সর্দার প্রমূখ।

সভার পূবাহ্নে সরকারের ১০ বছরের সাফল্য ও অর্জন বিষয়ক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

একই রকম খবর

Leave a Comment