কচুয়ায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মানববন্ধন

কচুয়া প্রতিনিধি : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র বিরুদ্ধে গত বুধবার দেশের শীর্ষ দু’টি জাতীয় দৈনিক পত্রিকায় অসত্য ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছে কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্প্রতিবার দুপুরে কচুয়া-সাচার- গৌরীপুর সড়কের বিশ্বরোড় এলাকায় প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন প্রতিবাদ কর্মসূচী পালন করা হয়।

এ সময় মানববন্ধনে প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আইয়ুব আলী পাটওয়ায়ী, সাধারন সম্পাদক সোহবার হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম খলিল, সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন সবুজ প্রমুখ।

প্রতিবাদ মানববন্ধনে বক্তারা বলেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল পত্রিকায় ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে তার মানসম্মান ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। উক্ত মানবন্ধনে কচুয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী মানববন্ধনে অংশ গ্রহন করেন।

একই রকম খবর

Leave a Comment