চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শফিকুর রহমানের মতবিনিময়

এম এম কামাল / আহম্মদ উল্যাহ : চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদী আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিনে নির্বাচিত করুন। আমি একটি কুচক্রীদের কারণে গত ২০০৮ সালের নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে জয়ী হতে পারেননি। এরআগেও আমি একবার জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করি। ২ বার পরাজিত হওয়ার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকার মনোনয়ন দিয়েছেন বলে আমি নিজেকে ভাগ্যবান মনে করছেন। নির্বাচনে যদি আমি জয় লাভ করি তাহলে উন্নয়নের পাশাপাশি ফরিদগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করবো।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে নিয়ে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করতে চাই। এ জন্য সাংবাদিক সমাজসহ সকলের সহযোগিতা কামনা করছি।

শফিকুর রহমান আরো বলেন, আমার ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের সাথে জড়িত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ছাত্র জীবন থেকেই পরিচয় আছে। ফরিদগঞ্জবাসীর উন্নয়নের জন্য পূর্ব থেকেই আমি বিভিন্নভাবে সামাজিক ও উন্নয়নমূলক কাজে অবদান রেখে আসছি। বিশেষ করে শিক্ষার জন্য আমি সব সময় কাজ করেছেন। আগামীতেও ফরিদগঞ্জ উপজেলার সকলকে নিয়ে কাজ করাবো।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ্ মোহাম্মদ মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ,এটিএন বাংলার চাঁদপুর প্রতিনিধি প্রার্থনাথ চক্রবর্তী।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহছানুজ্জমান মন্টু,বর্তমান সাধারণ সম্পাদক মির্জা জাকির, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহিন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি আবদুল আওয়াল রুবেল, দৈনিক ইলশেপাড়েরের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, দৈনিক চাঁদপুর সংবাদরে সম্পাদক ও প্রকাশক আবদুর রহমানসহ স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

এ সময় জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিসংখ্যান বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজাসহ নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

একই রকম খবর

Leave a Comment