সাংবাদিক আনোয়ারুল হকের বাবা অ্যাড. শামছুল হক আর নেই

স্টাফ রিপোর্টার : চাঁদপুর টাইমসের স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক মেঘনা বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক আনোয়ারুল হকের বাবা অ্যাড. শামছুল হক মারা গেছেন।

১ ডিসেম্বর রোববার দুপুর ২ টার দিকে তিনি তার চেম্বার থেকে বাসায় ফেরার পর অসুস্থতা অনুভব করলে পরিবারের সদস্যরা তাৎক্ষণিক তাকের শহরের বেলভিউ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অ্যাড. শামছুল হক চাঁদপুর জেলা জজ কোর্টের আইনজীবী। তার মৃত্যুতে আইনজীবী সমাজে শোকে ছায়া নেমে আসে।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, দৈনিক মেঘনা বার্তার প্রকাশক ও সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন প্রমুখ।
তারা গভীর শোক প্রকাশ করেন ও শোক সন্তপ্ত সাংবাদিক আনোয়ারের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে অ্যাড. শামছুল হকের মৃত্যুতে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলও শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

২ ডিসেম্বর সোমবার সকাল ৯টায় মরহুমের জন্মস্থান ফরিদগঞ্জের পশ্চিম রুপসা আকবর আলী বেপারী বাড়িতে জানাযা শেষে দাফন করা হবে।

শোক প্রকাশ

চাঁদপুর টাইমসের স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক মেঘনা বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক আনোয়ারুল হকের বাবা অ্যাড. শামছুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রথিস।টাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । সেই সাথে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি ।

একই রকম খবর