সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলামের গভীর শোক

চাঁদপুরের শাহরাস্তি প্রেসক্লাব ও সাংবাদিক ফোরামের সহ-সভাপতি, দৈনিক চাঁদপুর প্রতিদিনের প্রতিবেদক সাংবাদিক জাকির হোসাইন খাঁন(৫৮) দীর্ঘদিন অসুস্থতায় ভুগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি…… রাজিউন।

কর্মচঞ্চল ,সদা হাস্যজ্জল, মানবিক, সদালাপী , নির্লোভ গণমাধ্যমকর্মী জাকির হোসাইন খাঁনের অকাল প্রয়াণে শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দ সকল সদস্য গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এদিকে সাংবাদিক জাকির হোসাইন খাঁনের মৃত্যুর সংবাদে শাহরাস্তি প্রেসক্লাবের আজীবন সদস্য, স্থানীয় সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি অনুরূপ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। পরিবারটি যেন এ ক্ষতি পুষিয়ে উঠতে পারে সেজন্য দোয়া ও সহযোগিতার হাত পুণঃর্ব্যক্ত করেছেন।

এছাড়া শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা সকল সাংবাদিকের পক্ষে এই গণমাধ্যমকর্মীর অকালে চলে যাওয়া যে অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে তার জন্য গভীর দুঃখ ও সমাবেদনা জ্ঞাপন করেন।

এ প্রয়াণে তার পরিবার এবং গণমাধ্যমের ক্ষেত্রে যে ক্ষতি হয়েছে সেটি যেন পরিপূরণ হয় সে জন্য নেতৃবৃন্দ আল্লাহর নিকট প্রার্থনা করেছেন। আল্লাহপাক যেন তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরপারে তাকে জান্নাত নসিব করেন।

 

একই রকম খবর