হাজীগঞ্জে সাংবাদিক সাইফুল ইসলাম সিফাতের পিতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : সাপ্তাহিক সকলের কন্ঠ ও অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার স্টাফ রিপোর্টার ও বিজয় টিভির চাঁদপুর প্রতিনিধি সাইফুল ইসলাম সিফাতের এর পিতা শাহরাস্তি উয়ারুক রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র ধর্মীয় শিক্ষক ও হাজীগঞ্জ উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান গুরুত্বর অসুস্থ্য অবস্থায় ঢাকা শংকরস্থ ইবনেসিনা হসপিটালের কার্ডিয়াক এন্ড ভাসকুলার আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

গত ১৭ নভেম্বর শনিবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

রবিবার সকাল ১০ টায় তার নিজ কর্মস্থল শাহরাস্তির উয়ারুক রহমানীয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বাদ জোহর হাজীগঞ্জ উপজেলা জামে মসজিদের মাঠে ও বাদ আছর পশ্চিম হাটিলা খান বাড়ীতে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরের স্থানে মাটি দেওয়া হয়।
জানাজার নামাজের পূর্বে নিহতের রুহের মাগফেরাত কামনা করে স্বজনদের শান্তনা উদ্দেশ্যে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জিয়াউল হক সুমন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোজাম্মেল হক পরান, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ এর পেশ ইমাম আব্দুর রউফ, স্থানীয় কাউন্সিলর আজাদ মজুমদার প্রমুখ। এ সময় সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত তার বাবার জন্য সকল মুসল্লির কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিক, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট, ভাসকুলারসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। হঠাৎ গত ১১ নভেম্বর রবিবার নিজ মসজিদে মাগরিবের নামাজ পড়ানোর সময় বুকে প্রচন্ড ব্যথা উঠে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করানো হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

একই রকম খবর

Leave a Comment