সেরা করদাতা সমম্মনা পেলেন আলহাজ্ব লতিফ তফাদার

স্টাফ রিপোর্টার: চাঁদপুর জেলা থেকে তৃতীয় বারের মতো সেরা করদাতা নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যসায়ী, সমাজ সেবক ও সংগঠক আলহাজ্ব লতিফ তফাদার ।

জাতীয় রাজস্ব বোর্ডের কুমিল্লা অঞ্চলের পক্ষ থেকে সেরা করদাতা হিসেবে চাঁদপুর জেলা থেকে লতিফ তফাদার এ বছর সেরা করদাতার সমম্মনা পেয়েছেন ।

২৪ নভেম্বর আয়োজিত অনুষ্ঠানে কুমিল্লা কর অঞ্চলের কর কমিশনার সোফিনা জাহান সেরা করদাতা হিসেবে লতিফ তাফাদারের হাতে সম্মানা ক্রেষ্ট, সনদ তুলে দেন । একই অনুষ্ঠানে কুমিল্লা , ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, লক্ষীপুর, ফেনী জেলার দীর্ঘমেয়াদী করদাতা, সর্বোচ্চা করদাতা এবং সেরা তরুণ করদাতাদের সম্মানা জানানো হয় ।

লতিফ তফাদার চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য পাশাপাশি লায়ন্স ক্লাবেরও মেম্বার । ঐতিহ্যবাহী ডেভলপাস কম্পানি এস এন্ড ডি সুইট হোম এন্ড ডেভলপারের ব্যবস্থাপনা পরিচালক, মেসার্স দিবা এন্টারপ্রাইজ, মেসার্স সাবিয়া এন্টারপ্রাইজসহ একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের মালিক লতিফ তফাদার এ নিয়ে তিনবার সেরা করদাতা হিসেবে রাজস্ব বোর্ড থেকে সম্মানা পেয়েছেন ।

সততার সাথে ব্যবসা, বাণিজ্য করে সঠিক নিয়মে কল দিতে সবার প্রতি তিনি আহবান জানান। লতিফ তফাদার বেশ কয়েকটি ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে

একই রকম খবর