সৌদিআরব দাম্মাম বিএনপির পূণরায় সভাপতি ফারুক হোসেন মোল্লা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, চাঁদপুরের হাজীগঞ্জ পৌর বিএনপির কোষাধ্যক্ষ আলহাজ্ব ফারুক হোসেন মোল্লা দ্বিতীয় বারের মত সৌদিআরব দাম্মাম প্রাদেশিক বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন।

গত ১৬ মে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সৌদিআরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক এড মীম ছিদ্দিকুর রহমান ইমরালের যৌথ স্বাক্ষরিত পত্রে ৫ সদস্যের নাম প্রকাশ করে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মাহবুব আল হুদা মামুন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সবুজ, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক নেয়ামত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নবীর হোসেন নবী।

কমিটি ঘোষণার পর পরই আলহাজ্ব ফারুক হোসেন মোল্লাসহ সকলক নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে দেখা যায়।

এক প্রতিক্রিয়া নব-নির্বাচিত সৌদিআরব দাম্মাম প্রাদেশিক বিএনপির সভাপতি আলহাজ্ব ফারুক হোসেন মোল্লা বলেন, আমার দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং আগামি নির্বাচনে দলকে ক্ষমতায় দেখতে চাঁদপুরে বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশে থাকার ঘোষণা দেন।

 

একই রকম খবর