স্পর্শ রক্তদান চাঁদপুরের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টারঃ স্পর্শ রক্তদান চাঁদপুরের পক্ষ থেকে করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে অর্ধশতাধিক অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার ইভেন্ট এর পাশাপাশি সংগঠনের স্বেচ্ছাসেবীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ঈদ উপহার প্রদান করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুর শহরে খাবার সংকটে থাকা ‘অর্ধশতাধিক পরিবারের ঘরে ঘরে সংগঠনের স্বেচ্ছাসেবীরা ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, পোলার চাল, তৈল, দুধ, কিচমিচ সাবান ও নুডুলস ঘরে ঘরে পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ হাবিবুর রহমান আশ্বেকী, সদস্য মোঃ জুয়েল হোসাইন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ জানে আলম, মোঃ শাকিল প্রধান, জুনায়েদ হোসেন ইসমাইল, আহমেদ রাজু, মিয়াজী শিহাব আহমেদ, হামীম আহমেদ রাজ, সাথী আক্তার, রামিয়া রিনি প্রমুখ।

উল্লেখ্য: ২০১৯ সালের ২৭ নভেম্বর সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরীর নিজ উদ্যোগে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে অসহায়দের পাশে দাঁড়ানো, এবং স্বেচ্ছায় রক্তদানে নিরলসভাবে কাজ করে আসছে। ইতিমধ্যে করোনায় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী, মতলব উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতা, পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়দের ইফতার সামগ্রী বিতরণ করেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী স্পর্শ রক্তদান চাঁদপুরের সকল স্বেচ্ছাসেবী, শুভানুধ্যায়ী, রক্তদাতাদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

একই রকম খবর