স্বাধীনতা দিবসে চাঁদপুর জেলাবাসীকে রেদওয়ান খান বোরহানের শুভেচ্ছা

আজ ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলার সর্বস্তর সহ দেশবাসীর সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সিটি নিয়ন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এবং চাঁদপুর ৩ (চাঁদপুর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

বুধবার (২৫ মার্চ) স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি স্বাধীনতার জন্য আত্মদানকারী বীর সন্তানদের গভীর কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, বাঙালি জাতির জীবনে গৌরবদীপ্ত দিন মহান স্বাধীনতা দিবস। নিজস্ব ভাষা, সংস্কৃতি, ভূ-খণ্ডের সমন্বয়ে স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য সশস্ত্র লড়াই শুরু হয়েছিল স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে এই দিনে। আর এরই ধারাবাহিকতায় অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে প্রিয় মাতৃভূমির বাংলাদেশ।

যে লক্ষ্য ও আদর্শ নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিল তা বাস্তবায়ন করে অর্থাৎ একাত্তরের চেতনায় বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা।

সেই সাথে সুখী, সমৃদ্ধ, দুর্নীতিমুক্ত, উদারনৈতিক, অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ গণতান্ত্রিক রাষ্ট্রে-এটাই হোক এবারের স্বাধীনতা দিবসের প্রত্যাশা।
তিনি আরো বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাস বৈশ্বিক মহামারি হিসাবে দেখা দিয়েছে। আমাদের দেশেও করোনা এখনো তেমন ভাবে সংক্রমিত না হলেও আগামীতে মহামারি হিসাবে দেখা দেওয়ার আশক্ষা রয়েছে।তাই এখন আমাদের সবাইকে সচেতন হতে হবে।তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নির্দেশ জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের না হওয়ার জন্য সকলের প্রতি সহযোগীতা কামনা করছি।

শুভেচ্ছান্তে
আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান
সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকঃ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটি,
সভাপতিঃ চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ,
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানঃ ভয়েস বাংলা ফাউন্ডশন,
ব্যাবস্থাপনা পরিচালকঃ সিটি নিয়ন গ্রুপ,ঢাকা।

একই রকম খবর