স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মুক্তির দাবীতে চাঁদপুরে বিক্ষোভ মিছিল

স্টাফ রির্পোটার : চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলসহ ৯ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

১৫ মে রোববার বিকেলে চাঁদপুর জেলা বিএনপি সভাপতির বাসভবন থেকে মিছিল শুরু হয়ে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে দলীয় কার্যলায়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাড. সলিমউল্লাহ সেলিম।

জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান হাসানাতের সভাপতিত্ব ও সামছুল আরেফিনের পরিচালনায় জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খানসহ জেলা স্বেচ্ছাসেবক দলের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ‘বর্তমান সরকার বিনা ভোটের সরকার। এ সরকার বিরোধী শক্তিকে দমিয়ে রাখতে বিএনপি লক্ষ লক্ষ নেতাকর্মীর বিরুদ্ধে মিথা মামলা দিয়ে হয়রানি করছে। জেলেবন্দি করে আন্দোলন দমানো যাবে না। এ সরকারে অবস্থা কিছু দিনের মধ্যে শ্রীলংকার সরকারের মতো হবে।’

প্রসঙ্গত, চলতি বছরের ৯ মার্চ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশের কাজে বাধা প্রদান, শারীরিক ও মানসিক চাপ সৃষ্টির অভিযোগে দায়ের করা মামলায় ১০ মে স্বেচ্ছাসেবক দলের ৯ নেতাকে জেলহাজতে পাঠায় আদালত।

একই রকম খবর