চাঁদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর বাবুরহাটে সড়ক ও জনপথ এর জায়গায় অবৈধ দোকান উচ্ছেদ করতে চাঁদপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় ব্যবসায়িরা।

রবিবার দুপুরে বাবুরহাট মোবারক মার্কেটের শতাধীক দোকান মালিক ও ব্যাবসায়িরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে কাযালয়ে গিয়ে এই স্বারকলীপি প্রদান করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান কাছে দুপুর ১২ টায় স্মারকলিপি প্রদান করেন।

এর পর দুপুর ১ টায় পুলিশ সুপার জিহাদুল কবির এর কাযালয়ে গিয়ে তার হাতে বাবুরহাট মোবারক মার্কেটের শতাধীক দোকান মালিক মাসুদুর রহমান ও ব্যাবসায়িরা স্বারকলীপি প্রদান করেন।

চাঁদপুর পৌরসভার ১৪ ওয়ার্ড বাবুরহাট পেন্নাই সড়কের পূর্ব পাশে মোবারক মার্কেটের প্রবেশ মুখ বন্ধ করে সড়ক ও জনপদের এর জায়গা দখল করে অবৈধ দোকান নির্মান করছে একটি দখলবাজ চক্র।

সওজের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে ৩ দিনের মধ্যে তাদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ প্রদান করে। কিন্তু ৩ দিন অতিবাহিত হবার পরেও সড়ক ও জনপদের এর জায়গায় অবৈধ দোকানপাট এখনো সরায়নি দখলবাজরা তাই সড়ক ও জনপদের এর জায়গায় অবৈধ দোকান উচ্ছেদ করতে মোবারক মার্কেটের শতাধীক দোকান মালিক মাসুদুর রহমান ও ব্যাবসায়ী সড়ক ও জনপথ, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে কাযালয়ে গিয়ে এই স্বারকলীপি প্রদান করেন।

এই ব্যাপারে সড়ক ও জনপদের নির্বাহী কর্মকর্তা শুভ্রত্ত দত্ত জানায়, এই অবৈধ দখলবাজদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার হবে। আমরা উচ্ছেদ অভিযান করে ব্যাবস্থা গ্রহন করবো ।

একই রকম খবর

Leave a Comment